এমপি-মন্ত্রীদের চুরির খবর ঢাকতে ৩২ ধারা : আ স ম আবদুর রব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ০৬ এপ্রিল ২০১৮

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, এমপি-মন্ত্রীদের চুরির খবর ঢাকতেই ডিজিটাল নিরাপত্তা আইনের ৩২ ধারা করছে সরকার। যা ৫৭ তাই ৩২ ধারা। দেশে আইনের শাসন, ন্যায় বিচার ও সংবাদপত্রের স্বাধীনতা না থাকায় সব ম্লান হয়ে যাচ্ছে। স্মরণ রাখতে হবে সাংবাদিকদের কারণেই মার্কিন যুক্তরাজ্যে সরকারের পতন হয়েছে।

শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আ স ম আবদুর রব বলেন, জনগণের সব চাইতে বড় শক্তি হচ্ছে আইনের শাসন ও কোর্ট-কাচারি। কিন্তু আজ আইনের শাসন নেই, ভোটাধিকার নেই। মাত্র দুই কোটি টাকার অনিয়মের জন্য সাবেক প্রধানমন্ত্রীকে জেলে পাঠানো হয়েছে। অথচ কোটি কোটি টাকা এ দেশ থেকে লুটপাট হয়েছে। সরকার দলীয় লোকজন ব্যাংক লুট ও মূলধন খেয়ে ফেললেও তার বিচার হচ্ছে না।

এতে আরও বক্তব্য দেন কেন্দ্রীয় জেএসডি সহ-সভাপতি তানিয়া রব, কেন্দ্রীয় নেতা মুনছুরুল হক, সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল প্রমুখ।

কাজল কায়েস/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]