ছাত্রলীগ নেতা হত্যা মামলায় ২ কর্মী আটক

উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৯:৪৭ এএম, ১১ এপ্রিল ২০১৮

আধিপত্য বিস্তারের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে প্রতিপক্ষের গুলি ও ছুরিকাঘাতে ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সদরুল হক পিন্টু হত্যা মামলায় দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার আটক দুই আসামির একজনকে ১৬৪ ধারার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে কারাগারে পাঠিয়েছেন পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (আমলি আদালত-১)। অপরজনকে আজ বুধবার আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

আটকরা হলেন, ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের দিয়ার সাহাপুর গ্রামের আব্দুল গনির ছেলে সাহাপুর ইউনিয়ন ছাত্রলীগের ১নং ওয়ার্ড শাখার সাংগঠনিক সম্পাদক ইমন ইসলাম (২২) ও ছলিমপুর ইউনিয়নের মানিকনগর গ্রামের ডা. কাজি সাইফুল ইসলামের ছেলে ছাত্রলীগ কর্মী তৌফিক হাসান বৃত্ত (২০)।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম শহীদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে মঙ্গলবার ভোরে সাহাপুর ইউনিয়নের দিয়ার সাহাপুর গ্রাম থেকে ইমনকে আটক করা হয়। পরে মঙ্গলবার সন্ধ্যায় ছলিমপুর ইউনিয়নের মানিকনগর এলাকা থেকে বৃত্তকে আটক করা হয়।

ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি জানান, যদি কোনো ছাত্রলীগ কর্মী এ ধরনের অপরাধের সঙ্গে জড়িত থাকে জেলা কমিটির মাধ্যমে তাদের বহিষ্কার করা হবে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, মামলার তদন্তের স্বার্থে অনেক কিছু গোপন রাখতে হচ্ছে।

আলাউদ্দিন আহমেদ/এফএ/জেআইএম

আপনার মতামত লিখুন :