ক্রেতা সেজে ইয়াবা ব্যবসায়ীকে আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১০:০০ এএম, ১৮ মে ২০১৮ | আপডেট: ০১:৩৫ পিএম, ১৮ মে ২০১৮
ক্রেতা সেজে ইয়াবা ব্যবসায়ীকে আটক

‎কিশোরগঞ্জের ভৈরবে স্ত্রীসহ ‘মাদক সম্রাট’ ফরিদ মিয়াকে আটক করেছে ঢাকার মাদক দ্রব্য অধিদফতরের গোয়েন্দা টিম। বৃহস্পতিবার রাতে গোয়েন্দা টিমের সদস্যা ক্রেতা সেজে বাসা থেকে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার ৯ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গোয়েন্দা টিমের পরিদর্শক মো. মনিরুজ্জামান জানান, আটকের পর তাদের বিরুদ্ধে মামলা দায়ের ও গ্রেফতার দেখিয়ে ভৈরব থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া ফরিদের বিরুদ্ধে ইতোপূর্বে ভৈরবসহ বিভিন্ন থানায় আরও ১৬টি মামলা রয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মো. আহসানুল রহমান একটি টিম নিয়ে ভৈরবে যান। পরে টিমের এক সদস্য মাদকের ক্রেতা সেজে ফরিদের সঙ্গে মোবাইলে যোগাযোগ করেন এবং ১০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট কিনতে চান।

কথা অনুযায়ী রাত ১০টায় ফরিদ ও তার স্ত্রী ইয়াসমিন নগদ টাকা হাতে নিয়ে ৪ হাজার ৯শ’ পিচ ইয়াবা গোয়েন্দা টিমের হাতে তুলে দেয়ার সময় তাদেরকে আটক করা হয়।

অভিযান পরিচালনার সময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালকসহ পরিদর্শক মো. মনিরুজ্জামান, উপ-পরিদর্শক মো. আতাউর রহমান, সিপাহী লুৎফর রহমান, আনিসুজ্জামান ও আবু হান্নান উপস্থিত ছিলেন।

আরএস/এমএস