চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুনের ঘটনায় মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি চট্টগ্রাম
প্রকাশিত: ১১:২৩ এএম, ২২ মে ২০১৮

চট্টগ্রামে জিমনেসিয়াম তত্ত্বাবধায়কের ছুরিকাঘাতে বডিবিল্ডার আরাফাত নিহতের ঘটনায় তার মা গুলজার বেগম বাদি হয়ে চান্দগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। সোমবার (২১ মে) রাতে এ মামলা দায়ের করা হয়।

মামলায় জিমনেসিয়াম তত্ত্বাবধায় মো. আরমানকে প্রধান আসামি করা হয়েছে বলে জানালেও বাকি আসামিদের নাম জানাতে পারেনি পুলিশ।

এদিকে মামলা দায়েরের পরপর নগরের চান্দগাঁও থানাধীন মোহরা এলাকায় অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। চান্দগাঁও থানার এস আই আমীর হোসেন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘অভিযান এখনেও চলছে। এ পর্যন্ত দুই জনকে গ্রেফতার করা হয়েছে। তবে এখনও মূল আসামি আরমান সম্পর্কে তেমন কোনো তথ্য পাওয়া যায় নি।’

তিনি আরও বলেন, ‘গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সময় ওই স্থানে ছিল বলে জানিয়েছে। তবে ছুরিকাঘাতের বিষয়ে একজন অপরজনকে দুষছে। পূর্ব বিরোধের জের ধরেই এ ঘটনা ঘটেছে।’

চান্দগাঁও থানা সূত্রে জানা যায়, নগরের মোহরা কামাল বাজারে অবস্থিত পপুলার জিমে নিয়মিত ব্যায়াম করতেন মো. আরাফাত। সোমবার ইফতারের পর প্রতিদিনের মতো সেখানে ব্যায়াম করতে যান তিনি। ওই জিমের তত্ত্বাবধায়ক আরমানের সঙ্গে আগে থেকে বিরোধ ছিল তার। ব্যায়াম শেষে চলে যাওয়ার সময় মোহরা রাস্তার মাথা এলাকায় আরমান তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। খবর পেয়ে চান্দগাঁও থানা পুলিশ গুরুতর আহত আরাফাতকে উদ্ধার করে রাত ৯টার দিকে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এমএমজেড/পিআর