পন্টুন থেকে নদীতে পড়ে নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০১:০৭ পিএম, ২৪ মে ২০১৮

মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটে এক পন্টুন থেকে অন্য পন্টুনে যাওয়ার সময় পা পিছলে পড়ে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল।

বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে পন্টুনের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে বরিশাল থেকে আসা বিআইডব্লিউটিএর ডুবুরিদল ভোর ৫টা থেকে উদ্ধার কার্যক্রম চালায়।

কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে শহিদুল ইসলাম নামের ওই ব্যক্তি দুই পন্টুনের মাঝ দিয়ে পানিতে পড়ে যান। প্রথমে স্থানীয়রা নদীতে নেমে উদ্ধারের চেষ্টা চালায়। পরে শিবচর উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল রাতে দীর্ঘক্ষণ চেষ্টা করেও নিখোঁজ ব্যক্তির কোনো হদিস করতে পারেনি। পরে ভোরে বরিশাল থেকে বিআইডব্লিউটিএ'র ডুবুরি দল এসে উদ্ধার কাজে নামে। প্রায় পাঁচ ঘণ্টা চেষ্টা চালিয়ে পন্টুনের নিচ থেকে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

বিআইডব্লিউটিএ'র কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর মো. আক্তার হোসেন জানান, টুঙ্গিপাড়া এক্সপ্রেস পরিবহনের যাত্রী নিয়ে সাগরপাড় নামের লঞ্চটি গত রাত সাড়ে ৮টার দিকে কাঁঠালবাড়ী ঘাটে এসে পৌঁছায়। লঞ্চ থেকে নামার পর নিহত ব্যক্তি ওই পন্টুন থেকে পাশের এক পন্টুনে যাওয়ার সময় অসাবধানবশত দুই পন্টুনের মাঝ দিয়ে নদীতে পড়ে যায়।

এ কে এম নাসিরুল হক/এফএ/আরআইপি

আপনার মতামত লিখুন :