বিএনপি মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে : হানিফ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ২৬ মে ২০১৮ | আপডেট: ১০:৩৮ এএম, ২৭ মে ২০১৮

বিএনপিকে দেশের স্বার্থে মাদক নিয়ে নোংরা রাজনীতি না করার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আইন-শৃঙ্খলা বাহিনী মাদক নির্মূলে কঠোর পদক্ষেপ নিয়েছে। যখন আইন-শৃঙ্খলা বাহিনীর মাদক বিরোধী অভিযানে দেশের মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে তখন বিএনপির পক্ষ থেকে উস্কানিমূলক বক্তব্য দিয়ে মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করা হচ্ছে।

শনিবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘সরকার মাদক বিরোধী অভিযানের নামে নির্বিচারে মানুষ হত্যা করছে’ বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি যে দেশ ও দেশের মানুষের জন্য মঙ্গলজনক কিছু চায় না এটা আরেকবার প্রমাণিত। বিএনপির বক্তব্যে মাদক ব্যবসায়ীদের আশ্রয় দেয়ার কৌশল। এটা জাতির জন্য খুবই দুঃভাগ্যজনক।

‘একফোঁটা পানির ও চুক্তি হয়নি’ মির্জা ফখরুলের এমন মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, প্রধানমন্ত্রী পৃথিবীর যে দেশেই রাষ্ট্রসফরে গিয়েছেন ফিরে এসে তিনি সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করে দেশবাসীকে সব জানিয়েছেন। এ জন্য তার ফিরে আসা পর্যন্ত মির্জা ফখরুলকে অপেক্ষা করতে হবে।

তিনি আরও বলেন, তাদের নেত্রী বেগম জিয়া প্রধানমন্ত্রী থাকা অবস্থায় ভারত সফরে গিয়েছিলেন। তখন সুনির্দিষ্টভাবে এজেন্ডাই ছিল তিস্তা পানি চুক্তি নিয়ে। তিনি ফিরে আসার পর সাংবাদিকরা তিস্তা পানি চুক্তি নিয়ে প্রশ্ন করলে বলেছিলেন ও হো আমার তো মনেই নেই। এমন দায়িত্ব জ্ঞানহীন দলের নেতার মুখে এসব কথা মানায় না।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আল-মামুন সাগর /আরএ/এমএস