মায়ের অভিযোগে কারাগারে মাদকাসক্ত ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ০৬ জুন ২০১৮

মাদকাসক্ত সন্তানের অত্যাচারে অতিষ্ট হয়ে অবশেষে র‌্যাবের শরণাপন্ন হতে হলো মাকে। মায়ের অভিযোগের প্রেক্ষিতে রাসেল মন্ডলকে (২৭) আটক করেছে র‌্যাব। বুধবার সকালে ওই মাদকাসক্ত ছেলেকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দু’বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

র‌্যাব-৮ সূত্র জানায়, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে একটি আভিযানিক দল শহরের গোয়ালচামট এলাকার বেতুয়াবাড়ী সড়কের নিজ বাড়ি থেকে রাসেলকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৪৮পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, ইদ্রিস আলী মন্ডলের ছেলে রাসেল মন্ডল নেশার টাকা যোগাড় করতে চুরি ও ডাকাতিতে জড়িয়ে পড়ে। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে বড় রাসেল প্রায়ই নেশাগ্রস্ত হয়ে মা-বাবাসহ পরিবারের অন্যান্যদের গায়ে হাত তুলতো। রাসেলের বাবা সড়ক ও জনপথ (সওজ) বিভাগে ড্রাইভার হিসেবে কর্মরত থাকলেও ছেলের নেশার টাকার যোগান দিতে গিয়ে সর্বশান্ত।

তিনি আরও জানান, গত সোমবার নেশার টাকা না পেয়ে রাসেল তার অসুস্থ মা ও বোনকে বেধড়ক মারধর করে। নেশাগ্রস্ত ছেলের নির্যাতন থেকে রেহাই পেতে তার মা ফাতেমা বেগম র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে রাসেল মন্ডলকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. পারভেজ মল্লিক রাসেলকে দুই বছরের কারাদণ্ড প্রদান করেন।

এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]