দুলাভাইয়ের বাড়িতে ডাকাতির সময় শ্যালক আটক, পালিয়ে গেল শ্বশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ১৩ জুন ২০১৮

সাতক্ষীরা সদরের শিকড়ি এলাকায় দুলাভাইয়ের বাড়িতে ডাকাতি করতে এসে শ্যালকসহ ৫ জন আটক হয়েছে এলাকাবাসীর হাতে। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। ডাকাতির সময় গ্রামবাসী চারদিক থেকে তাদের ঘিরে ফেলে। এ সময় চার ডাকাত পালিয়ে যায়।

আটকরা হলেন, সদরের শিয়ালডাঙ্গা গ্রামের ইয়ামিন সরদারের ছেলে মো. শাহাদাৎ হোসেন, ইন্দ্রিরা গ্রামের শফিকুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম, ফিংড়ি গ্রামের নুর ইসলামের ছেলে সাঈদুর রহমান, ইন্দিরা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রহমত আলী, আবাদেরহাট গ্রামের কাব্বিক সাধুর ছেলে শ্রী চঞ্চল সাধু।

satkhira-atok

সাতক্ষীরা সদর থানা পুলিশের এএসআই শেখ মো. মিরাজ আহম্মেদ জাগো নিউজকে জানান, সদরের শিকড়ি সরদারপাড়া এলাকার রহমত উল্লাহ্’র ছেলে গোলজার রহমানের সঙ্গে ১৪ বছর আগে পার্শ্ববর্তী শিয়ালডাংগা এলাকার ইয়ামিন সরদারের মেয়ে পারভীন সুলতানার বিয়ে হয়। বিয়ের পর থেকে গোলজার রহমানের স্ত্রীর পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো ছিল না। গোলজার রহমান পেশায় একজন ভ্যানচালক। গতকাল মঙ্গলবার গোলজার রহমান একটি গরু বিক্রি করে এক লাখ টাকায়। বুধবার বিকেলে সেই টাকা ডাকাতি করার জন্য শ্বশুর, শ্যালকসহ ৯ জন গোলজার রহমানের বাড়িতে হানা দেয়।

তিনি আর বলেন, এ সময় গোলজার রহমানের ডাক চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে শ্যালক শাহাদাৎ হোসেনসহ ৫ জনকে আটক করে। বাকি চারজন পালিয়ে যায়। তবে গরু বিক্রির এক লাখ টাকা উদ্ধার করা যায়নি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আকরামুল ইসলাম/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :