জয়পুরহাটে দুই ইউপি সদস্যসহ ১০ মাদকসেবী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ২৩ জুন ২০১৮

জয়পুরহাটের সদর উপজেলার পুরানাপৈল এলাকা থেকে দুই ইউপি সদস্যসহ ১০ জন মাদকসেবীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

শনিবার বিকেলে মাদক সেবন ও জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। এদের মধ্যে ইউপি সদস্যসহ ৯ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল ওয়ারেছ আনছারী।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার সাপাড়া গ্রামের মৃত মোকসেদ আলীর ছেলে পুরানাপৈল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য দেলোয়ার হোসেন বাবু (৩৫), মোস্তাফিজুর রহমান (৩৩), মামুনুর রশীদ (৪২) শাহ আলম (৪২), জাহাঙ্গীর আলম (২৪), মাসুদ (৩০), আতিয়ার রহমান (৩৬), নুরুজ্জামান (৪৮) ও তপন চন্দ্র মন্ডল (৩৩)।

এছাড়া হেলকুন্ডা গ্রামের মৃত আজাহার আলীর ছেলে ও পুরানাপৈল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোতাহার আলী সরকারের (৩৬) বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. শামীম হোসেন জানান, জয়পুরহাটের পুরানাপৈল এলাকার আশা এনজিও অফিসের পাশে মাদক কেনাবেচা হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ পিস ইয়াবাসহ জুয়া খেলা অবস্থায় দুই ইউপি সদস্যসহ ১০ জন মাদকসেবীকে গ্রেফতার করা হয়। পরে তাদের নয়জনকে সাজা দেয়া হয়। বাকি একজনের বিরুদ্ধে মামলা করা হয়।

রাশেদুজ্জামান/এএম/জেআইএম