ঝিনাইদহে জাপার সভাপতি নুর উদ্দিন সম্পাদক রাশেদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ২৬ জুলাই ২০১৮

ঝিনাইদহে জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে সাবেক সংসদ সদস্য নুর উদ্দিন আহমেদকে সভাপতি ও রাশেদ মাজমাদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বৃহস্পতিবার শহরের স্থানীয় কুটুম কমিউনিটি সেন্টারে সকাল থেকে শুরু হওয়া সম্মেলনের প্রথম ও দ্বিতীয় অধিবেশন চলে বিকেল পর্যন্ত।

জেলা জাতীয় পার্টির নেতা নুর উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন রাজু।

এতে বিশেষ অতিথি ছিলেন- দলের অপর ভাইস চেয়ারম্যান সর্দার মো. শাহজাহান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- দলের যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

সম্মেলন পরিচালনা করেন জেলা জাতীয় পার্টির সদস্যসচিব রাশেদ মাজমাদার। এ সময় ৬টি উপজেলা থেকে আসা বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে সাবেক সংসদ সদস্য নুর উদ্দিন আহমেদকে সভাপতি ও রাশেদ মাজমাদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

আহমেদ নাসিম আনসারী/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।