নারায়ণগঞ্জেও ছড়িয়ে পড়েছে শিক্ষার্থীদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ০১ আগস্ট ২০১৮

রাজধানীর কুর্মিটোলায় বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনার প্রতিবাদ ও নৌ-পরিবহন মন্ত্রীর পদত্যাগ দাবিতে নারায়ণগঞ্জেও সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। এ সময় বিক্ষুব্দ শিক্ষার্থীরা ঢাকা-নারায়ণগঞ্জ রোডে চলাচলরত ট্রেন আটকে দেয়। এতে করে পুরো নারায়ণগঞ্জ শহর অচল হয়ে যায়।

বুধবার ঢাকায় আন্দোলনরত শিক্ষার্থীদের দেয়া ৯ দফা দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে সকাল থেকে নারায়ণগঞ্জ শহরে সড়ক অবরোধ করে সাধারণ শিক্ষার্থীরা।

এ আন্দোলনে অংশগ্রহণ করেছেন নারায়ণগঞ্জ তোলারাম কলেজ, নারায়ণগঞ্জ কলেজ, নারায়ণগঞ্জ মহিলা কলেজসহ কয়েকটি কলেজের শিক্ষার্থীরাও। এ ঘটনায় নারায়ণগঞ্জের আইনশৃংখলা বাহিনীর সদস্যরা সকাল থেকে সতর্ক অবস্থানে রয়েছেন। আন্দোলনরত শিক্ষার্থীরা যাতে কোনো ধরনের বিশৃংখলা না করতে পারে সেজন্য শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে আন্দোলন করছে। এতে করে সব ধরনের যানচলাচল বন্ধ রয়েছে। আর অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা রাস্তায় অবস্থান করছে।

শাহাদাৎ হোসেন/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।