খাগড়াছড়িতে বাস উল্টে নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০১:১০ পিএম, ১০ আগস্ট ২০১৮

খাগড়াছড়িতে যাত্রীবাহী বাস উল্টে হাফিজ উল্লাহ খোকন (২৮) নামে একজন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের সকলেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী। শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে খাগড়াছড়ির আলুটিলা এপিবিএন ক্যাম্প এলাকায় বাস উল্টে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাফিজ উল্লাহ খোকন (২৮) পেশায় মাছের পোনা বিক্রেতা। তিনি কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার গোত্রশাল উত্তরপাড়ার মৃত আকবর আলীর ছেলে। হাফিজ উল্যাহ খোকন বাসের ছাদ থেকে পড়ে মারা যান।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনের আইন বিভাগের শিক্ষার্থী সাদমান ইশরাক ও মোহাম্মদ হাসানের নেতৃত্বাধীন 'চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যাডভেঞ্চার ক্লাব' নামের একটি সংগঠনের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ৪৫ ছাত্র-ছাত্রী বেড়ানোর উদ্দেশ্যে খাগড়াছড়ি আসছিল বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ‘কিরণ-বর্ণিতা’ নামের বাসটি খাগড়াছড়ির আলুটিলা এপিবিএন ক্যাম্প এলাকায় পাহাড়ের মোড় ঘুরতে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই বাসের চাপায় প্রাণ হারান হাফিজ উল্লাহ খোকন (২৮)।

খাগড়াছড়ি ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন মজুদার জানান, দুর্ঘটনার পরপরই আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরতর আহত চার শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হলেও বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে জানান খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নয়নময় ত্রিপুরা।

খাগড়াছড়ি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহাদাত হোসেন টিটো জানান, দুর্ঘটনা কবলিত বাসটিকে (খাগড়াছড়ি-জ-০৪-০০০৮) আটক করা হয়েছে। বাসটির চালক ও হেলপার পলাতক রয়েছে বলেও জানান তিনি।

মুজিবুর রহমান ভুইয়া/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :