নির্বাচনে ভুল করলে অন্ধকারে নিমজ্জিত হবে দেশ : এলজিআরডিমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ১২ আগস্ট ২০১৮

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, এবারের নির্বাচনে ভুল করলে বাংলাদেশ আবারও অন্ধকারে নিমজ্জিত হবে। নতুন প্রজন্মের জন্য সুন্দর একটি বাংলাদেশ গড়তে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিন।

রোববার দুপুরে ফরিদপুর শহরের বদরপুরে আফসানা মঞ্জিলে কর্মজীবী মহিলাদের মধ্যে আর্থিক সহযোগিতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এলজিআরডিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার লক্ষ্যে সুনির্দিষ্ট লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করছেন। প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যমআয়ের দেশে প্রবেশের দ্বারপ্রান্তে। এ ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

তিনি বলেন, দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার ও বাংলার মানুষের সুখী-সমৃদ্ধ জীবন গঠনের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করা প্রয়োজন। তাই আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর নৌকা যাতে জয়লাভ করে সে লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে।

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, এলজিইডির বৃহত্তর ফরিদপুরের সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার আব্দুস সালাম মন্ডল ও কোতোয়ালি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা।

এ সময় ডানিডার সহায়তায় ৭৭৬ জন কর্মজীবী নারীকে ৭৭ লাখ টাকা দেয়া হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিপুল সংখ্যক সুবিধাভোগী নারী উপস্থিত ছিলেন।

এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :