সিলেটে নিহত ছাত্রদল নেতার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ১২ আগস্ট ২০১৮

সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর বাসার সামনে ছাত্রদলের দুই পক্ষের গোলাগুলিতে নিহত ছাত্রদল নেতা ফয়জুল হক রাজুর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রোববার দুপুর ২টার দিকে মরদেহ হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করে পুলিশ।

এর আগে শনিবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর কুমারপাড়াস্থ বাসার সামনে বিজয় মিছিল চলাকালে ছাত্রদলের একপক্ষের ওপর অন্যপক্ষের হামলা ও গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় রাজুসহ তিন ছাত্রদল নেতা গুরুতর আহত হন। পরে তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজুকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।

পরে রোববার সকাল সাড়ে ১১টার দিকে সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক রাজুর মরদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে নেয়ার পর তা সম্পন্ন করে দুপুর ২টায় পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে সুরতহাল প্রতিবেদন সূত্রে জানা গেছে, রাজুর শরীরে ২২টিরও বেশি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, এ হত্যার ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করতে থানায় আসেন নি এবং জড়িত কাউকে এখনো আটক করা সম্ভব হয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে।

এদিকে মরদেহ বুঝে পাওয়ার সত্যতা নিশ্চিত করে রাজুর স্বজনরা জানান, মৌলভীবাজারের রাজনগর উপজেলার শাহপুর গ্রামের বাড়িতে মরদেহ দাফন শেষে হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

গোলাগুলির ঘটনায় গুরুতর আহত অবস্থায় উজ্জ্বল ও লিটন নামের দুই ছাত্রদল কর্মীকে এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ছামির মাহমুদ/আরএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :