চোরাই সিএনজিসহ চোর সিন্ডিকেটের দুই সদস্য আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০২:৫৮ এএম, ১৬ আগস্ট ২০১৮

কক্সবাজারের পেকুয়ায় চোরাই সিএনজি অটোরিকশাসহ চোর সিন্ডিকেটের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার (১৫ আগস্ট) উপজেলা সদরের মৌলভীপাড়া ব্রিজ এলাকা থেকে পেকুয়া থানার উপপরিদর্শক (এসআই) আশিকুর রহমানের নেতৃত্বে পুলিশ তাদের আটক করে।

আটকরা হলেন- কুমিল্লার দাউদকান্দি থানার গৌরীপুর ইউনিয়নের কাওয়াদি এলাকার মৃত হাসানের ছেলে নাহিদ ইসলাম ও কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের তিতামাঝির এলাকার জয়নাল আবেদিনের ছেলে নাছির উদ্দিন।

পেকুয়া থানার উপপরিদর্শক (এসআই) আশিকুর রহমান বলেন, চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের কুতুবদিয়াপাড়া এলাকার নুরুল আজিজের বাড়ি থেকে সিএনজি অটোরিকশাটি চুরি করে চট্টগ্রাম অভিমুখে যাচ্ছিল ওই দুইজন। পথে গতিবিধি সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তারা গাড়িটি চুরি করে নিয়ে আসার কথা স্বীকার করে। এছাড়া খায়ের আহমদ ও মো. মামুন নামের দুই সহযোগীর নাম স্বীকার করে তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম বলেন, আটককৃত দুইজন ও তাদের দুই সহযোগীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (আজ) তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

সায়ীদ আলমগীর/বিএ

আপনার মতামত লিখুন :