প্রধান শিক্ষককে মারধর, ইউপি সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১৮ আগস্ট ২০১৮
গ্রেফতার ইউপি সদস্য মনোয়ার হোসেন

যশোরের মণিরামপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম দাসকে মারধরের ঘটনায় মনোয়ার হোসেন নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার মুড়াগাছা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মনোয়ার হোসেন ওই গ্রামের হাজী কওসার আলীর ছেলে। তিনি রোহিতা ইউনিয়ন পরিষদের আট নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার)।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার মহিদুল ইসলাম বলেন, মহতাবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূরনবীর বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে গতমাসে জেলা শিক্ষা অফিসে একটি লিখিত অভিযোগ দেন স্থানীয়রা। ১৯ আগস্ট রোববার অভিযোগের তদন্ত হওয়ার কথা ছিল। শিক্ষক নূরনবী স্থানীয় মেম্বার মনোয়ারসহ তার দলবল নিয়ে গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে প্রধান শিক্ষক উত্তম দাসের বাড়িতে গিয়ে তাকে ও তার ভাই কমল দাসকে মারধর করেন। রাতেই স্বজনরা উত্তম দাসকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তিনি আরও বলেন, প্রধান শিক্ষককে মারপিটের ঘটনায় অফিসের পক্ষ থেকে আমাকে বিষয়টি তদন্তে পাঠানো হয়। বৃহস্পতিবার তদন্ত করে এসেছি। দ্রুত তদন্ত প্রতিবেদন জমা দেয়া হবে।

খেদাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আইনুদ্দিন বলেন, প্রধান শিক্ষক উত্তম দাসকে মারধরের ঘটনায় তার ছোটভাই কমল দাস শনিবার সকালে থানায় মামলা করেন। মামলায় আটজনকে আসামি করা হয়েছে। মেম্বার মনোয়ার ওই মামলার দুই নম্বর আসামি।

মিলন রহমান/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :