বেনাপোলে অস্ত্র-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০১:৫৮ এএম, ২০ আগস্ট ২০১৮

বেনাপোল থেকে আমেরিকান তৈরি নাইন এমএম একটি পিস্তল, চার রাউন্ড গুলি, দুইটি ম্যাগাজিন, একটি দেশীয় তৈরি এয়ারগান ও ওয়ানশুটার গানের তিন রাউন্ড গুলিসহ রহমত আলী (৩৫) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬।

রোববার দুপুরে সীমান্তবর্তী মহিষাডাঙ্গা এলাকা তাকে আটক করা হয়। আটক রহমত আলী বেনাপোল পোর্ট থানার মহিষাডাঙ্গা মাঝেরপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

র‌্যাব-৬, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার সিনিয়র এএসপি খোদাদাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মহিষাডাঙ্গা এলাকায় কতিপয় অস্ত্র ব্যবসায়ী অস্ত্র বেচাকেনার জন্য উপস্থিত হয়েছে। র‌্যাবের একটি টহলদল সেখানে অভিযান চালালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রহমত আলীকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে একটি আমেরিকান তৈরি নাইন এমএম পিস্তল উদ্ধার করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তির ভিত্তিতে বাড়ির মধ্যে মাটিতে পোতা অবস্থায় নাইন এমএম পিস্তলের চার রাউন্ড গুলি, দুইটি ম্যাগাজিন এবং একটি দেশীয় তৈরী এয়ারগান ও ওয়ানশুটার গানের তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত রহমত আলীকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অস্ত্র ব্যবসা করে আসছে। রহমতকে বেনাপোল পোর্ট থানায় সোর্পদ করে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

জামাল হোসেন/জেএইচ

আপনার মতামত লিখুন :