ওজনে কম দেয়ায় চেয়ারম্যানকে চড় মারলেন ভ্যানচালক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ২০ আগস্ট ২০১৮
ছবি : চেয়ারম্যান নাসির উদ্দীন চৌধুরী, ভ্যানচালক শরিফুল

ওজনে চাল কম দেয়ায় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শিমলা-রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দীন চৌধুরীর গালে চড় বসিয়ে দিয়েছেন এক ভ্যানচালক। সোমবার দুপুরে উপজেলার ৫নং শিমলা রোকনপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ ঘটনা ঘটেছে।

ঈদ উপলক্ষে জনপ্রতি ২০ কেজি করে চাল দেয়ার কথা থাকলেও ওই ইউনিয়নে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। দুপুরে চেয়ারম্যানের উপস্থিতিতে ভ্যানচালক শরিফুলকে ৭ কেজি চাল দেয় গ্রাম পুলিশ আব্দুল হাকিম। ওজনে কম দেয়ায় চাল নিতে অস্বীকৃতি জানায় শরিফুল। এ দেখে ক্ষুব্ধ হয়ে চেয়ারম্যান ভ্যানচালকের মুখে চড় মেরে বের করে দেয়ার চেষ্টা করে।

এসময় ভ্যানচালক শরিফুলও পাল্টা চড় বসিয়ে দেয় চেয়ারম্যানের মুখে। চেয়ারম্যানকে চড় মারার পর সেখানে উপস্থিত গ্রাম পুলিশের সদস্যরা শরিফুলকে বেধড়ক মারপিট করে বের করে দেয়। ভ্যানচালক শরিফুল ইসলাম কালীগঞ্জ উপজেলার ছোটশিমলা গ্রামের ছবেদ আলী মণ্ডলের ছেলে। ঘটনার পর ভ্যানচালক শরিফুল ইসলাম কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ দেন।

এ ব্যাপারে চেয়ারম্যান নাসির উদ্দীন চৌধুরী জানান, শরিফুল ভিজিএফএর তালিকাভুক্ত না। গরিব হওয়ায় মানবিক কারণে তাকে ১০ কেজি চাল দেয়া হয়েছিল।

শরিফুল জানান, চেয়ারম্যান তাকে চড় মারায় তিনিও চড় মেরে প্রতিশোধ নেন।

এমএএস/এমএস

আপনার মতামত লিখুন :