‘বঙ্গবন্ধুর কাছে সবার অধিকার ছিল সমান’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৮

বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, অসম্প্রদায়িক একটি দেশ গঠন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল। তার কাছে সবার অধিকার ছিল সমান। কিন্তু মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি হানাদার বাহিনী ও তাদের এ দেশীয় দোসর রাজাকাররা হিন্দু সম্প্রদায়ের ওপর অমানবিক নির্যাতন চালিয়েছে।

জন্মষ্টমী উপলক্ষে রোববার বিকেলে লক্ষ্মীপুর শ্যামসুন্দর জিউর আখড়া মন্দিরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনাই বাংলাদেশে ধর্মীয় সম্প্রীতি প্রতিষ্ঠা করেছে। বিএনপি-জামায়াত সরকার ক্ষমতা এসে তাদের ওপর শুধু নির্যাতন আর নিপীড়ন চালিয়েছে। আওয়ামী লীগ সরকার সংখ্যালঘুদের সুরক্ষা দিয়ে আসছে।

লক্ষ্মীপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল, জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য জহর লাল ভৌমিক, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সদস্য শৈবাল কান্তি সাহা, জেলা শাখার সভাপতি রতন লাল ভৌমিক, সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না প্রমুখ উপস্থিত ছিলেন।

কাজল কায়েস/আরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]