বিএনপি নেতা এ্যানীর বাড়িতে হামলা-ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৮

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর লক্ষ্মীপুরের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় তার বাসার দরজা, বেশ কিছু প্লাস্টিকের চেয়ার ও বাড়ির সামনে থাকা কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

বুধবার বিকেল ৫টার দিকে শহরের গোডাউন রোড এলাকায় এ্যানীর বাসভবনে এ ঘটনা ঘটে। তবে ঘটনার সময় এ্যানী বাসায় ছিলেন না এবং কোনো নেতাকর্মী আহত হয়নি।

প্রত্যক্ষদর্শী ও জেলা বিএনপির একাংশের নেতারা জানান, বিকেলে পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে সাবেক এমপি এ্যানীর বাসার হলরুমে সমন্বয় সভার আয়োজন করা হয়। এ খবর পেয়ে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান নেতাকর্মীদের নিয়ে সেখানে হামলা চালায়। এ সময় বিএনপি নেতাকর্মীরা বাসার ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা হলরুমে ঢুকে দরজা, বেশ কিছু প্লাস্টিকের চেয়ার ও বাসার সামনে থাকা কয়েটি মোটরসাইকেল ভাঙচুর করে।

সমন্বয় সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, যুবদল নেতা আবদুল আলিম হুমায়ুন ও ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন শিমুল প্রমুখ।

হামলার বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, এ ঘটনার সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত নয়। দলীয় কোন্দলের কারণে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবুর অনুসারীরা এ হামলা করেছে।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, এ নিয়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আমার বাসায় চার বার হামলা চালিয়েছে। এ ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। এতে ছাত্রলীগের নেতাকর্মীরা আরও বেপরোয়া হয়ে উঠছে। তাদের বিরুদ্ধে অভিযোগ দিয়েও কোনো কাজ হয় না।

কাজল কায়েস/এএম/এমএস

আপনার মতামত লিখুন :