তারেকের নির্দেশেই গ্রেনেড হামলা হয়েছিল : নাসিম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ১০ অক্টোবর ২০১৮

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২১ আগস্ট বোমা হামলা মামলার রায়ের মাধ্যমে প্রমাণিত হয়েছে অপরাধ করলে কেউ পার পায় না। আইনের শাসন রয়েছে বলেই অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিয়েছেন আদালত। এই রায়ে প্রমাণিত হলো তারেক রহমানের নির্দেশেই ২১ আগস্ট গ্রেনেড হামলা চালানো হয়।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে গড়ে উঠেছে আলোকিত বাংলাদেশ। আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে ভোটের উৎসব। সেখানে রাজনীতির ফাইনাল খেলা হবে। সে খেলায় বিজয়ের গোল দেবেন শেখ হাসিনা।

বুধবার বিকেলে নাটোরের বড়াইগ্রাম উপজেলা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ১৪ দলের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, নৌকার আওয়াজ ঘরে ঘরে পৌঁছে দিন। সাংবিধানিকভাবেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সে নির্বাচনে নৌকার বিজয় হবেই।

বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে ও বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এছাড়া বক্তব্য রাখেন- নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি ও অ্যাডভোকেট আবুল কালাম আজাদ এমপি প্রমুখ।

রেজাউল করিম রেজা/এএম/এমএস

আপনার মতামত লিখুন :