রোহিঙ্গা ক্যাম্পে গুলি চালিয়ে ডাকাতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ১৩ অক্টোবর ২০১৮
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলার রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে গুলি চালিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার সকালে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প বিকাশ মোড় বি-ব্লকে এ ঘটনা ঘটে।

ডাকাতদের হামলায় বি-ব্লকের দোকানদার আবু বকর ও তার ছেলে মোহাম্মদ ইউছুফ আহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করে গণধোলাইয়ের পর পুলিশে দিয়েছে স্থানীয়রা।

আটকরা হলেন- আবুল কালাম মাঝি ও আনোয়ার সাদেক। তারা একই ক্যাম্পের ই ব্লক-১ নম্বরের বাসিন্দা। তারা ডাকাত দলের সদস্য বলে দাবি করেছেন রোহিঙ্গা নেতারা।

টেকনাফ নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের দায়িত্বরত পুলিশের এসআই আবু রেদোয়ান বলেন, শনিবার সকালে নয়াপাড়া শরণার্থী ক্যাম্প বি-ব্লকের বিকাশ মোড়ে গুলির শব্দ শুনে ছুটে যাই। পুলিশ দেখে ডাকাতদল গুলি বর্ষণ করে পাহাড়ের দিকে পালিয়ে যায়। এ সময় স্থানীয়দের সহযোগিতায় দুইজনকে আটক করা হয়।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়য়া বলেন, হ্নীলার নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে গুলি চালিয়ে দোকান লুটের চেষ্টা চালায় ডাকাতরা। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। আটকরা পুলিশের হেফাজতে কক্সবাজারে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

সায়ীদ আলমগীর/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :