নানাবাড়ির পুকুরে প্রাণ গেল দুই বোনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০১:০১ এএম, ১৪ অক্টোবর ২০১৮

ঝালকাঠির রাজাপুরে পুকুরের পানিতে ডুবে নাদিয়া আক্তার (৭) ও তায়েবা আক্তার নামে দুই বোনের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে পূর্ব ইন্দ্রপাশা গ্রামে ওই শিশুদের নানা বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত দুই বোন উপজেলার আরুয়া সোনারগাও গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে।

নিহতের স্বজনরা জানান, শনিবার বিকেলে বাড়ির লোকজনের অগোচরে নানা প্রবাসী সেলিম খানের বাড়ির পুকুরে সাঁতার না জানা ছোট বোন তায়েবা আক্তার হাত ধুতে গিয়ে পা পিছলে পড়ে যায়। এ সময় বড় বোন নাদিয়া আক্তার তাকে উদ্ধারের চেষ্টা করলে সেও পানিতে ডুবে যায়। তাদের না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরে তাদের জুতা ভাসতে দেখে। পরে পুকুরের পানিতে খুঁজে তাদের উদ্ধার করে সন্ধ্যায় রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।

শিশু দুটির মা খাদিজা বেগম জ্বরে আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার দুই মেয়েকে নিয়ে বাবার বাড়িতে আসেন এবং ছোট বোন পিংকির কাছে দুই মেয়েকে রেখে ঝালকাঠি সদর হাসপাতালে গেলে সেখান থেকে ডাক্তাররা তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিমে) পাঠিয়ে দেন।

আবুল কালাম আজাদ ঢাকার আজগর আলী হাসপাতালে চাকরি করেন। কালাম ও খাদিজা দম্পতির এ দুটি সন্তানই ছিল। দুই বোনের মৃত্যু ও স্বজনদের আহাজারিতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন ও রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরএস

আপনার মতামত লিখুন :