জিপের এয়ার ক্লিনারে ১৪ হাজার ইয়াবা, দুই যুবক ধরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০১:০৮ পিএম, ১৯ অক্টোবর ২০১৮

জিপের এয়ার ক্লিনারে লুকিয়ে ইয়াবা পাচারকালে গাড়িসহ টেকনাফের দুই যুবককে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে সমুদ্র সৈকতের মেরিন ড্রাইভ রোডের কক্সবাজারের শুকনারছড়ি হ্যাচারির সামনে থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ১৩ হাজার ৯৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- কক্সবাজারের টেকনা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পুরান পল্লানপাড়ার মৃত জাহাঙ্গীর আলমের ছেলে রহমত উল্লাহ (৩২), একই এলাকার আবুল হোসেনের ছেলে ইব্রাহিম (৩০)।

র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান জানান, জিপে করে একদল ইয়াবা ব্যবসায়ী চালান নিয়ে কক্সবাজার আসছে- এমন খবর পেয়ে কলাতলী হ্যাচারি জোনের শুকনারছড়িস্থ মেরিন ড্রাইভে অভিযান চালানো হয়। সড়কে কক্সবাজারগামী সাদা রংয়ের টয়েটো জীপটি (ঢাকা মেট্রো-ক-০২-০৫৬৪) থামানো হয়। গাড়িতে থাকা রহমত উল্লাহ ও ইব্রাহিমকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি মতে তাদের ব্যবহৃত জিপ গাড়ীর ইয়ার ক্লিনারের ভেতর থেকে ১৩ হাজার ৯৬০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটকরা জানিয়েছেন, ওই ইয়াবা ট্যাবলেট হাসেম (৪০), সৈয়দ আলম (৩০) ও ফারুক (৩০) এবং দুইজন অজ্ঞাতদের কাছ থেকে নিয়ে কক্সবাজার এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে আনা হচ্ছিল।

মেজর মেহেদী হাসান আরও জানান, আটকদের স্বীকারোক্তিতে আসা ব্যক্তিদের পলাতক আসামি করে মাদক আইনে মামলা করে ইয়াবাসহ তাদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সায়ীদ আলমগীর/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :