অতিরিক্ত মদ পানে ৩ যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ২০ অক্টোবর ২০১৮

ঝিনাইদহের কালীগঞ্জে অতিরিক্ত মদ পান করায় তিন যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া আরও তিনজন গুরুতর অসুস্থ হয়ে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালীগঞ্জ উপজেলার কলেজপাড়ার অখিল দাসের ছেলে মুন্না দাস (৩৫), ভাটপাড়া গ্রামের বিমল মিত্রের ছেলে শুভঙ্কর ওরফে টিটো কর্মকার (৪৫), বলিদাপাড়া গ্রামের বিমল বিশ্বাসের ছেলে বিকাশ বিশ্বাস (৩৫)।

অপরদিকে নিশ্চিন্তপুর গ্রামের নিমাই দাসের ছেলে তপন দাস (৩৮), একই গ্রামের অঘরচন্দ্র ছেলে নির্মল চন্দ্র ও কলেজপাড়ার মৃত বানচারামের ছেলে পিন্টু (৩০) চিকিৎসাধীন রয়েছেন।

মুন্না দাসের ভাই অন্তর দাস জানান, দুর্গাপূজার উৎসবে অতিরিক্ত মদ পান করে অসুস্থ হয়ে পড়েন মুন্না। তাকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুন্না।

jhinaidha02

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুছ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রত্যেক পূজামণ্ডপ কমিটির সঙ্গে মিটিং করে মদ পান না করার জন্য বলা হয়েছিল।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অরুণ কুমার বিশ্বাস বলেন, মদ পানের কারণে অসুস্থ হয়ে শুক্রবার বিকেলে একজন ও রাতে তিনজন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এদের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে।

অপরদিকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের রেজিস্ট্রার রফিকুল ইসলাম।

আহমেদ নাসিম আনসারী/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :