ভাইকে বাঁচাতে এএসআইয়ের পিস্তল কেড়ে নিল ভাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:৩২ এএম, ২৩ অক্টোবর ২০১৮
ফাইল ছবি

পাবনার সাঁথিয়া উপজেলায় এক এএসআইয়ের পিস্তল কেড়ে নিয়ে তাকেই গুলির চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। সোমবার রাত ৮টার দিকে উপজেলার কাশীনাথপুরে গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক সন্ত্রাসীকে গ্রেফতারের সময় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কাশীনাথপুর বাজার এলাকায় পুলিশ ফাঁড়ির সদস্যরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ সিয়ামকে (৩২) গ্রেফতার করে। এ সময় পুলিশের ওপর হামলা চালিয়ে সন্ত্রাসীকে কেড়ে নেয়ার চেষ্টা করে সিয়ামের ৮- ১০ জন সহযোগী।

একপর্যায়ে ভাইকে ছাড়িয়ে নিতে সিয়ামের ছোট ভাই সাজাদ পুলিশের এএসআই মামুনের কোমর থেকে পিস্তল কেড়ে নিয়ে তাকে গুলি করার চেষ্টা করে। এ নিয়ে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে ফাঁড়ি থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে বরাট গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে সন্ত্রাসী সিয়াম ও তার সহযোগী আলম কাজীর ছেলে নিবিড়কে (৩০) গ্রেফতার করে।

সন্ত্রাসীদের সঙ্গে ধস্তাধস্তির সময় ফাঁড়ির এএসআই মামুন (৩৭) ও কনস্টেবল সাগর (৩৫) আহত হন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়ার কথা জানান পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশরাফুল আলম।

বিষয়টি নিশ্চিত করে সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুল মজিদ বলেন, সিয়াম এলাকার চিহ্নিত চাঁদাবাজ। সে কাশীনাথপুর বাণিজ্যিক এলাকা থেকে চাঁদাবাজি করত। তার বিরুদ্ধে অপহরণ, হামলা, চাঁদাবাজি ও মাদকসহ ১০-১২টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দুই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনার পর বেড়া সার্কেলের এএসপি আশিস বীন হাসান ও সাঁথিয়া থানা পুলিশের ওসি জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

একে জামান/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :