মেহেরপুরে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৩:২১ পিএম, ২৩ অক্টোবর ২০১৮

 

মেহেরপুরে ইজিবাইকচালক হত্যা মামলার রায়ে তিনজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নুরুল ইসলাম মঙ্গলবার দুপুরে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- আলমগীর হোসেন (২৭), মামুন হোসেন (২২) ও ওয়াসিম (২৩)। একইসঙ্গে অপর দুই আসামি ফিরোজ হোসেন ও কাবলু ইসলামকে তিন বছর করে কারাদণ্ড ও ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিন আসামি ২০১৬ সালের ২৭ অক্টোবর সন্ধ্যায় ভাড়া যাওয়ার কথা বলে মোবাইলে মেহেরপুর শহরের হোটেল বাজারের জলিল খাঁর ছেলে ইজিবাইকচালক এনায়েত হোসেনকে ডেকে নেয়। এরপর তারা ইজিবাইকযোগে টেংরামারি মাঠের বটতলায় যায়।

সেখানে এনায়েত হোসেনকে ইজিবাইক থেকে নামিয়ে মাঠের মধ্যে নিয়ে গলায় দড়ি পেঁচিয়ে হত্যা করে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যায়। পরদনি ২৮ অক্টোবর সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওইদিন নিহতের স্ত্রী রোকেয়া আক্তার রুমা বাদী হয়ে মেহেরপুর সদর থানায় একটি হত্যা করেন। পুলিশ নিহত এনায়েত হোসেনের মোবাইলের কললিস্ট ধরে আসামিদের গ্রেফতার করে। পরে তারা ১৬৪ ধারায় হত্যার জবানবন্দি দেয়। অন্য দুই আসামি ছিনাতাইকৃত ইজিবাইক কেনা-বেচার সঙ্গে জড়িত ছিল বলে প্রমাণিত হয়। মামলায় বাদীপক্ষে ছিলেন অ্যাডভোকেট শফিউল ইসলাম এবং আসামিপক্ষে ছিলেন পিপি পল্লব ভট্টাচার্য।

আসিফ ইকবাল/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :