খেলায় জয় না পেয়ে অফিসে হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ০৭ নভেম্বর ২০১৮

রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থায় হামলার ঘটনা ঘটেছে। এ সময় কয়েকটি মোটরসাইকেল ও অফিসে ভাঙচুর চালানো হয়। বুধবার বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, রাঙ্গামাটি মারি স্টেডিয়ামে উইন স্টার স্পোর্টিং ক্লাব বনাম রাইজিং স্টার স্পোর্টিং খেলার শেষ বাঁশি বাজার পর রেফারি যখন মাঠ থেকে অফিস কক্ষের দিকে যাচ্ছিলেন তখনই এ হামলা চালান কয়েকজন যুবক।

প্রত্যক্ষদর্শীরা জানান, অফিস কক্ষের কাচ ভাঙার পর জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা বাধা দিতে যান এবং একজনকে অাটক করেন। এ সময় অাটককৃতকে ছাড়িয়ে নেয়ার জন্য দলগতভাবে হামলা চালানো হয়। সেইসঙ্গে জেলা ক্রীড়া সংস্থার সামনে থাকা তিনটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

হামলার বিষয়ে জেলা ক্রীড়া সংস্থার সদস্য রমজান অালী বলেন, যারা হামলা করেছে তারা মূলত হাসপাতাল এলাকার ছেলে। উইন স্টার জয় না পাওয়ায় এ হামলা চালায় তারা।

received

জেলা ক্রীড়া সংস্থার সদস্য হুমায়ূন কবীর বলেন, খেলা খুব ভালোভাবেই শেষ হয়। কিন্তু হঠাৎ করে একদল উচ্ছৃঙ্খল দর্শক জেলা ক্রীড়া সংস্থায় হামলা করে। বিষয়টি দুঃখজনক। অামরা হামলাকারীদের শাস্তির দাবি জানাই।

এ বিষয়ে উইন স্টার স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক বেনুদত্ত বলেন, অামরা মাঠের মধ্যে ছিলাম। খেলা এবং খেলোয়াড়দের নিয়ে গ্যালারিতে দর্শকরা কী করেছে তা অামাদের দেখার বিষয় নয়। যারা হামলা করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিলে অামাদের কোনো অাপত্তি নাই। দর্শকের দায় ক্লাব কর্তৃপক্ষ নেবে না।

হামলার সময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মামিনুর রশিদ, সাধারণ সম্পাদক শফিউল অাজম, সদস্য হুমায়ূন কবীর, সদস্য তাপস চাকমা ও সদস্য রমজান অালী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল অাজম বলেন, হামলার বিষয়টি নিয়ে অামরা বসে সিদ্ধান্ত নেব কী করা যায়। তবে এখনও এ বিষয়ে অামাদের করণীয় কী হবে তা ঠিক হয়নি।

এএম/এমএস