টানা ৬ বার এমপি হবো আমি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৬:০৪ পিএম, ১০ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (মাদারীপুর-১) শিবচর আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ভোটের মাঠে লড়বেন পাঁচবারের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন।

শুক্রবার আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে দলের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনি। শনিবার বিকেলে এ নিয়ে মাদারীপুরের শিবচর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে (মাদারীপুর-১) শিবচর আসন থেকে পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন মনোনয়ন নেয়ার বিষয়টি জানানো হয়। সেইসঙ্গে আগামী নির্বাচনে নূর-ই-আলম চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান স্থানীয় নেতাকর্মীরা।

শিবচর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এই বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পাঁচবারের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন।

তিনি বলেন, টানা ষষ্ঠবারের মতো দল থেকে মনোনয়ন নিয়েছি। অতীতে আপনারা আমাকে যেভাবে সহযোগিতা ও ভোট দিয়ে জয়ী করেছেন, ঠিক একইভাবে ষষ্ঠবারের মতো নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়ী করুন। দল এবং আমার দলের নেতাকর্মীর কাছে আমি কৃতজ্ঞ। উন্নয়নের স্বার্থে সবাই আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবেন। আমি আপনাদের দোয়া ও ভোট চাই। আপনাদের ভোটে টানা ষষ্ঠবার এমপি হবো আমি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুদ্দিন খানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার, পৌর মেয়র আওলাদ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক মেয়র আ. লতিফ মোল্লা ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন খান প্রমুখ।

এ কে এম নাসিরুল হক/এএম/পিআর

আপনার মতামত লিখুন :