সব আসনে নৌকা চাই : আইভী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:১২ পিএম, ১১ নভেম্বর ২০১৮ | আপডেট: ০৬:১০ পিএম, ২০ নভেম্বর ২০১৮

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমরা নারায়ণগঞ্জের পাঁচটি আসনেই নৌকা চাই। অবশ্যই জননেত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জের পাঁচটি আসনে নৌকা দেবেন। আমরা নৌকাকে বিজয়ী করে নেত্রীকে জয় উপহার দেব।

রোববার নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেট এলাকায় আওয়ামী যুবলীগ নারায়ণগঞ্জ মহানগর কমিটির উদ্যোগে ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

আইভী বলেন, অবশ্যই আমরা নারায়ণগঞ্জের সব আসনে নৌকা চাই। কেবল নারায়ণগঞ্জের ৫টি আসনেই নয়; সারাদেশের সব আসনে নৌকার প্রার্থী দেয়া হোক।

আমরা শুধু নৌকা চাই। এরপরও নেত্রী যাকে দেবেন আমাদের তাকেই মেনে নিতে হবে। এই কথাটি আপনারা মাথায় রাখবেন। শেখ হাসিনা যদি প্রধানমন্ত্রী হতে না পারেন তাহলে যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী লীগ সবারই কাজ করা কঠিন হয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের জাতীয় পার্টির এমপি সেলিম ওসমানের আসন থেকে মনোনয়ন সংগ্রহকারী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইভীর ভগ্নিপতি আব্দুল কাদির ও মেয়র আইভীর ছোট ভাই মহানগর যুবলীগের সেক্রেটারি আলী আহম্মদ রেজা উজ্জ্বল এবং নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আওয়ামী লীগের এমপি শামীম ওসমানের আসনে মনোনয়ন সংগ্রহকারী আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য কামাল মৃধা প্রমুখ।

মো. শাহাদাত হোসেন/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]