রাজশাহীতে ৮৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২০ নভেম্বর ২০১৮

রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে ৮৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

এর মধ্যে ৪৪ জনতে গ্রেফতার করেছে নগর পুলিশ। বাকি ৩৯ জন জেলা পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছেন। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠায় পুলিশ।

আরএমপির মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, বোয়ালিয়া মডেল থানা ১৪ জন, রাজপাড়া থানা তিনজন, চন্দ্রিমা থানা তিনজন, মতিহার থানা সাতজন, বেলপুকুর থানা তিনজন, শাহমখদুম থানা একজন, এয়ারপোর্ট থানা একজন, পবা থানা দুইজন, কাশিয়াডাঙ্গা থানা ছয়জন, কর্নহার থানা একজন, দামকুড়া থানা একজন এবং ডিবি পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।

এর মধ্যে ১২ জন ওয়ারেন্টভুক্ত আসামি। পাশাপাশি অন্যান্য অপরাধে ২২ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ৩৭ পিস ইয়াবা, ৩২ বোতল ফেনসিডিল, ২০০ গ্রাম গাঁজা এবং আড়াই গ্রাম হেরোইনসহ ১০ জনকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে, রাজশাহীর সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) আব্দুর রাজ্জাক খান জানিয়েছেন, গোদাগাড়ী মডেল থানা দুইজন, তানোর থানা সাতজন, মোহনপুর থানা তিনজন, পুঠিয়া থানা তিনজন, দুর্গাপুর থানা পাঁচজন, চারঘাট মডেল থানা সাতজন এবং বাঘা থানা পুলিশ ছয়জনকে গ্রেফতার করেছে।

অভিযানে ১০ পিস ইয়াবা, ৫০ বোতল ফেনসিডিল, ৭০ লিটার চোলাই মদ তৈরির উপকরণ এবং ৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদলতে পাঠানো হয়েছে বলেও জানান সহকারী পুলিশ সুপার।

ফেরদৌস সিদ্দিকী/এএম/এমএস

আপনার মতামত লিখুন :