জামাইয়ের সুদের টাকা না পেয়ে শ্বশুরকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ১২:২০ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৮

পাবনার সুজানগরে সুদের টাকা না পেয়ে শ্রী কুশিনাথ হালদার (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার রাত ১০টার সুজানগর পৌরসভার নন্দিতাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কুশিনাথ হালদার নন্দীতাপাড়া এলাকার মৃত সন্নাসী হালদারের ছেলে।

কুশিনাথ হালদারের ছেলে মিলন হালদার জানান, বেশ কিছুদিন আগে তার বোনের স্বামী শ্রী পতন হালদার একই এলাকার মো. আবুল কালাম নামক এক সুদ ব্যবসায়ীর কাছ থেকে সুদে ১৫ হাজার টাকা নেন। পরে তিনি ভারতে বেড়াতে যান। এদিকে সুদের টাকাও বেড়ে দ্বিগুন হয়। তার বাবা কুশিনাথ হালদার এ টাকার জামিনদার হওয়ায় সুদ ব্যবসায়ী তাকে টাকা পরিশোধের জন্য চাপ দিতে থাকেন।

তিনি বলেন, রোববার রাত ১০টার দিকে ওই টাকার জন্য আমার বাবাকে ধরে প্রচণ্ড মারধর করেন আবুল কালাম ও তার সহযোগী হাশেম। গুরুতর আহত অবস্থায় বাবাকে সুজানগর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. মো. সাদী হাসনাইন রকি জানান হাসপাতালে আনার আগেই বাবা মারা গেছেন।

সুজানগর থানার ওসি শরিফুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় সোমবার কুশিনাথ হালদারের ছেলে মিলন হালদার বাদী হয়ে মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কালামের মা রোমেছা খাতুনকে (৫০) আটক করা হয়েছে।

জামান/এফএ/পিআর

আপনার মতামত লিখুন :