হাসপাতালে ঢুকে রোগীকে পেটাল মা-মেয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১১:০০ এএম, ০৮ ডিসেম্বর ২০১৮

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডে ঢুকে আলেয়া বেগম (৪০) নামে এক নারীর ওপর হামলার ঘটনা ঘটেছে। ওই ওয়ার্ডের ০৯নং বেডে চিকিৎসাধীন আছেন আলেয়া বেগম।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে টেনে হেঁচড়ে নামিয়ে রড দিয়ে পিটিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করেন আ. বারেক সেকের ডাঙ্গী গ্রামের ইদ্রিস মন্ডলের স্ত্রী জাহানারা বেগম (৪৫) ও তার মেয়ে সীমা আক্তার (২০)।

জানা যায়, পারিবারিক কলহের জেরে প্রতিবেশীর মারধরের শিকার হয়ে শুক্রবার বাদ জুম্মা আলেয়া বেগম হাসপাতালে ভর্তি হন। এরপরও হামলাকারী ওই মা-মেয়ে সন্ধ্যায় হাসপাতালে ঢুকে আহত আলেয়া বেগমের উপর দ্বিতীয় দফায় হামলা করেন। এ ব্যাপারে রোগীর স্বামী আ. করিম হাওলাদার বাদী হয়ে চরভদ্রাসন থানায় মামলা করেছেন বলে জানা গেছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জাহিদ হাসান জানান, সবার অজান্তে তারা অতর্কিতভাবে হাসপাতালে ঢুকে রোগীর উপর হামলা করে। পরে আহতের চিৎকারে হাসপাতালের আয়া, বয় ও একজন নার্স ছুটে গিয়ে তাকে রক্ষা করে। তবে রোগীর মাথার জখম গুরুতর উল্লেখ করে তিনি বলেন, তার মাথায় ৮টি সেলাই লেগেছে।

প্রতক্ষ্যদর্শী হাসপাতালের আয়া ইছারুন জানান, মা-মেয়ে মিলে রোগীর ওপর হামলা করলেও ৩/৪ জন পুরুষ পাহারায় ছিল। তাই আমরা হামলাকারীদের কবল থেকে ওই রোগীকে দ্রুত রক্ষা করতে পারিনি।

বিকে সিকদার সজল/এফএ/আরআইপি

আপনার মতামত লিখুন :