চুয়াডাঙ্গায় জেলা যুবদল সভাপতিকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৯:২৬ এএম, ১৬ ডিসেম্বর ২০১৮

চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি শরীফ উর জামান সিজারকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের বাগানপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। গুরুতর জখম সিজারকে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের বাগানপাড়ার বাসিন্দা জেলা যুবদলের সভাপতি শরীফ উর জামান সিজার একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে দুটি মোটরসাইকেলে করে চারজন ওই দোকানে এসে শরীফকে উপর্যুপুরি কোপাতে থাকে। এরপর হামলাকারীরা দ্রুত এলাকা ত্যাগ করে। পরে স্থানীয়রা সিজারকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরি কোপানোর কারণে তার পিঠে ও হাতের একাধিক স্থানে গুরুতর জখম হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

এদিকে জেলা যুবদলের সভাপতি শরীফ উর জামান সিজারের ওপর হামলার খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দ্রুত ছুটে যান জেলা বিএনপির আহ্বায়ক মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস, ঐক্যফ্রন্টের প্রার্থী শরীফুজ্জামান শরীফসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সালাউদ্দিন কাজল/বিএ/জেআইএম

আপনার মতামত লিখুন :