রাবার বুলেট দু-একজনের গায়ে লাগতেই পারে : হানিফ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৫:১১ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

নোয়াখালীতে বিএনপি নেতা মাহবুব উদ্দিন খোকনের ওপর হামলা প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি প্রার্থীর সমর্থকরা বিনা উসকানিতে আওয়ামী লীগের মিছিলে হামলা করে। এই হামলা প্রতিহত করতে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করেছে। এই রাবার বুলেট দু-একজনের গায়ে লাগতেই পারে। তবে ইচ্ছে করে কাউকে আঘাত করা হয়নি। বরং এ ঘটনায় খুব পরিকল্পিতভাবে বিএনপি গোলযোগের সূত্রপাত করেছে।

রোববার সকালে মহান বিজয় দিবস উপলক্ষে কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে শহীদ বেদিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, তফসিল ঘোষণার আগে থেকেই বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। এবারের নির্বাচনেও বিএনপির আচরণ ২০১৪ সালের মতই।

তিনি বলেন, লন্ডন থেকে তারেক রহমান নির্বাচনকে বানচাল করার জন্য গুপ্ত হত্যা ও নাশকতা কর্মকাণ্ডের পরিকল্পনা করেছে। তারই আলামত হিসেবে প্রতীক বরাদ্দের প্রথম দিনেই দুইজন যুবলীগ নেতা প্রাণ হারায়। এর মধ্যে দিয়ে দৃশ্যমান হচ্ছে লন্ডনে বসে তারেক রহমানের নির্বাচন কেন্দ্রিক হত্যাকাণ্ডের নীল নকশা বাস্তবায়নের পথে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক-উজ জামান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আল-মামুন সাগর/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :