জীবননাশের আশঙ্কায় সিরাজগঞ্জ ছাড়লেন কনক চাঁপা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮

সিরাজগঞ্জ থেকে সাংবাদিকদের বগুড়ায় নিয়ে সংবাদ সম্মেলন করেছেন সিরাজগঞ্জ-১ (কাজীপুর-আংশিক সদর) আসনে বিএনপি মনোনীত প্রার্থী কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনক চাঁপা। সোমবার দুপুরে জীবনের নিরাপত্তা চেয়ে তিনি বগুড়া পর্যটন মোটেলে সংবাদ সম্মেলন করেন।

তিনি সিরাজগঞ্জ জেলা রিটার্নিং অফিসারের কাছে নিরাপত্তা চেয়ে না পেয়ে জীবননাশের আশঙ্কায় নিজ নির্বাচনী এলাকা ছেড়ে পার্শ্ববর্তী বগুড়ায় আশ্রয় নিয়েছেন বলে অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কনক চাঁপা বলেন, আমার নির্বাচনী এলাকায় ধানের শীষের নির্বাচনী গণসংযোগসহ বিভিন্ন ধরণের প্রচারে আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা বাধা দিচ্ছে। আমাকেও এলাকায় না ঢোকার জন্য আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছে। বিষয়গুলো নিয়ে আমি জেলা বিএনপির নেতাদের সঙ্গে পরামর্শের জন্য গতকাল সিরাজগঞ্জ যাওয়ার পথে একটি কালো রংয়ের গাড়ি আমার গাড়ির পিছু নেয়। গাড়ির গতিবিধি সন্দেহ হলে নিজের গাড়িটি থামালে সন্দেহজনক গাড়িটি দিক পরিবর্তন করে।

konok-chapa2

তিনি আরও বলেন, পরে বিষয়টি জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকাকে প্রথমে মোবাইলে এবং পরে লিখিতভাবে অবগত করলেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। রির্টার্নিং কর্মকর্তার ওপর আস্থা না পেয়ে আমি জীবননাশের ভয়ে পার্শ্ববর্তী জেলায় আশ্রয় গ্রহণ করেছি।

সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক হারুন অর রশিদ খান হাসান, কাজিপুর উপজেলা বিএনপির সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল হাসান, বগুড়া জেলা মহিলা দলের সভাপতি লাভলী রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ-১ আসনে বিএনপির প্রার্থী কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনক চাঁপার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

ইউসুফ দেওয়ান রাজু/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]