ঝুনুকে বাঁচাতে প্রয়োজন অন্তত ৩০ লাখ টাকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ১২:৫০ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

দীর্ঘদিন যাবৎ কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন জুহি আহমেদ ঝুনু। রাঙ্গামাটি শহরের মাঝের বস্তি এলাকার বাসিন্দা জুহি আহমেদ ঝুনুর এক ছেলে এক মেয়ে। স্বামী একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। ঝুনুর দু’টি কিডনিই নষ্ট হয়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঝুনুর বোন নিপু মায়া ছেত্রী জানান, ডা. নুরুল হুদার তত্ত্বাবধানে বর্তমানে চট্টগ্রামে শেভরনে ঝুনুর ডায়ালসিস করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তাকে বিদেশে নিয়ে চিকিৎসা করাতে হবে। এমতাবস্থায় ভারতে গিয়ে অন্তত একটি কিডনি সংযোজন করতে গেলেও প্রায় ৩০ লাখ টাকার প্রয়োজন। তার দুই সন্তান বর্তমানে মায়ের মমতা থেকে বঞ্চিত।

Rangamati-Humanitarian2

ঝুনুর জন্য ব্যাংক একাউন্ট: নিপু মায়া ছেত্রী, হিসাব নং: ২০৫০২০১০১০০৭১৯৪১২, ইসলামী ব্যাংক লিমিটেড, রাঙামাটি শাখা ও নিপু মায়া ছেত্রী, হিসাব নং: ৫৪২৩০০২০৮৮৪২২, সোনালী ব্যাংক লিমিটেড, রির্ভাজ বাজার, রাঙামাটি শাখায় সাহায্য পাঠানো যাবে। এছাড়া বিকাশেও সাহায্য পাঠানো যাবে।

ঝুনুর চিকিৎসা সেবার জন্য ইতোমধ্যে শহরের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের কাছে গিয়ে তহবিল সংগ্রহ করছেন রাঙ্গামাটির স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যমী তরুণেরা। দুই সন্তানে মাতৃস্নেহ বাঁচিয়ে রাখতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে রাঙ্গামাটি বেশ কিছু তরুণ। বিভিন্ন পাড়া মহল্লায় তরুণরা হাতে বক্স নিয়ে সংগ্রহ করছেন টাকা। তারা ঝুনুকে বাঁচাতে সবার কাছে আর্থিক সহায়তার আহ্বান জানিয়েছেন।

সাইফুল উদ্দীন/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :