‘মা-ছেলে মিল্লা, দেশটা খাইছে গিল্লা’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি-ঐক্যফ্রন্টের রাজনীতি করার কোনো সুযোগ নেই। কারণ দেশের মানুষ জামায়াত-বিএনপি ও ঐক্যফ্রন্টকে চায় না। তারা রাজনীতি বোঝে না, রাজনীতি করে না, করে শুধু তামাশা। গত ১০ বছরে ১০ মিনিটও আন্দোলন করতে পারেনি তারা।

তিনি বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে দেশ দুর্নীতিতে ভরে যায়। খালেদা-তারেক ক্ষমতায় থাকা অবস্থায়, মা-ছেলে মিল্লা, দেশটা খাইছে গিল্লা।

রোববার বিকেল সাড়ে ৩টার দিকে শরীয়তপুরের নড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এনামুল হক শামীম বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ নিরাপদ থাকে। পুলিশ, সেনাবাহিনী, সচিব, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীরা জানেন শেখ হাসিনা অপরিহার্য, তার বিকল্প কেউ হতে পারে না। দেশের মানুষ পদ্মা সেতু চায়, আরও চায় শেখ হাসিনাকে। তাই শেখ হাসিনাকে বার বার প্রধানমন্ত্রী করে দেশের মানুষ।

তিনি বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনাদের ভালোবাসা কখনো ভুলব না। জীবন দিয়ে চেষ্টা করব আপনাদের কষ্ট দূর করার। নড়িয়া নদীভাঙন রোধে কাজ চলছে। কাজের গতি বেড়েছে। আর এক ইঞ্চি জমিও যেন নদীতে না যায় সে চেষ্টা করব।

শামীম বলেন, শরীয়তপুরে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজদের ঠাঁই নেই। যারা এগুলো করে তাদের আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে। শরীয়তপুরের তিন সংসদ সদস্য আমরা ভাই-ভাই। তিন এমপি মিলে শরীয়তপুরের উন্নয়ন করতে চাই।

সমাবেশে উপস্থিত ছিলেন- শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার, জেলা প্রশাসক কাজী আবু তাহের, পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার ও সাধারণ সম্পাদক অনল কুমার দে।

মো. ছগির হোসেন/এএম/এমকেএইচ

আপনার মতামত লিখুন :