শরীয়তপু‌রে সরিষা খেতে গৃহবধূর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ১১:২৫ পিএম, ২১ জানুয়ারি ২০১৯

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের চরভয়রা উকিলপাড়া গ্রামের একটি সরিষা খেত থেকে হাওয়া বেগম (৪০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বি‌কে‌লে মর‌দেহ‌টি উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতা‌লের ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

হাওয়া বেগম উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের চরভয়রা উকিলপাড়া গ্রামের রং মি‌স্ত্রি খোকন উকিলের স্ত্রী। তার চার মেয়ে ও এক ছেলে।

হাওয়া বেগ‌মের মেয়ে ময়না আক্তার (২০) অভি‌যোগ ক‌রে বলেন, আমার মা‌কে নির্যাতন ক‌রে মারা হ‌য়ে‌ছে। মায়ের মুখ, বুক ও গলায় ‌নির্যাত‌নের চিহ্ন রয়েছে। আমার মা‌কে যারা হত্যা ক‌রে‌ছে, তা‌দের গ্রেফতার ক‌রে বিচার করা হোক।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার রাত ৮টার দি‌কে হাওয়া বেগম পাশের ঘরে মোবাইল চার্জ দেয়ার জন্য বের হ‌লে আর ঘরে ফিরে আসেননি। সেদিনি পরিবার অনেক খোঁজাখু‌ঁজি করেও তা‌কে পায়‌নি।

পর‌দিন সোমবার বি‌কে‌লে বাড়ির পশ্চিম পাশের সরিষা খেতে হাওয়ার মর‌দেহ প‌ড়ে থাক‌তে দে‌খে স্থানীয়রা থানা পুলিশে খবর দেন। খবর পে‌য়ে পু‌লিশ মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতা‌লের ম‌র্গে পাঠা‌য়।

গোসাইরহাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম বলেন, মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। ময়নাতদন্তের রিপোর্ট পে‌লে বলা যা‌বে হাওয়ার সঙ্গে কী হ‌য়ে‌ছিল।

মো. ছ‌গির হো‌সেন/বিএ

আপনার মতামত লিখুন :