সব জেলায় চার-ছয় লেনের সড়ক করা হবে : পরিকল্পনামন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ২৪ জানুয়ারি ২০১৯

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের এই এগিয়ে নিয়ে যাওয়ার পেছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান অপরিসীম। তার হাত ধরেই বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। সরকার বাংলাদেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন কাজ করছে।

বৃ্হস্পতিবার সুনামগঞ্জ শহরের ডিএস রোডে জেলা মহিলা কল্যাণ কেন্দ্রের উদ্যোগে তাকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, রাজধানী ঢাকার সঙ্গে সব জেলায় চার লেন ও ছয় লেনের সড়ক করা হবে। তাছাড়া সুনামগঞ্জে রেললাইন তৈরি করা হবে। রেললাইনের কাজের সকল কাগজপত্র হয়ে গিয়েছে। কিছুদিনের মধ্যেই তা একনেকের সভায় উত্থাপন করা হবে। মিটিংয়ে অনুমোদন হলেই রেললাইনের কাজ শুরু হবে।

জেলা মহিলা কল্যাণ কেন্দ্রের সভাপতি নাহিদ আফরোজ সুলতানার সভাপতিত্বে ও সহ- সম্পাদিকা মুনমুন চৌধুরীর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের সহধর্মিণী জুলেখা মান্নান, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর মিসবাহ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, এমপি পীর মিসবাহর সহধর্মিণী মাসকুরা হোসেইন দিনা, জেলা মহিলা কল্যাণ কেন্দ্রের সম্পাদিকা দিলারা বেগম প্রমুখ।

আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]