নেত্রকোনায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৩৮

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৯
প্রতীকী ছবি

পূর্ব শত্রুতার জের ধরে নেত্রকোনার মদন উপজেলার আলমশ্রী গ্রামে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৩৮ জন আহত হয়েছেন। বুধবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রিমা, সজিত,আল্লাদ, আঁখি, হৃদয়, আমিনুল হক ও ববিতাকে প্রথমে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে। আহত অন্যদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আলমশ্রী গ্রামের বেবুল মিয়া ও কামরুল গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, হামলা, লুটপাটসহ বিভিন্ন ঘটনায় ১৫/২০টি মামলা রয়েছে। এরই জের ধরে বুধবার দুপুরে কামরুল গ্রুপের লোকজন ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে বিবুল গ্রুপের হায়দার মিয়ার বাড়িতে হামলা চালালে দুই পক্ষের মধ্যে ঘণ্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে হায়দারের স্ত্রী রাকিবা আক্তার জানান, কামরুল গ্রুপের লোকজন আমাদের চার বসত ঘর ও বাজারের ১০টি দোকানে হামলা করে ভাঙচুর ও লুটপাট করে।

এ ব্যাপারে মদন থানা পুলিশের ওসি (তদন্ত) আজাহারুল ইসলাম জানান, আলমশ্রী গ্রামে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

কামাল হোসাইন/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :