প্রেমিক চলে যাওয়ায় পৃথিবী ছাড়লেন প্রেমিকা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ১২ মার্চ ২০১৯
প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় পারভীন আক্তার (১৭) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন।

পারভীনের একাধিক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তার প্রেমিকরা পারভীনের একাধিক প্রেমের বিষয়টি জেনে যান। একে একে তার প্রেমিকরা সম্পর্ক ছিন্ন করেন। এ কারণে আত্মহত্যা করেন পারভীন আক্তার।

এ ঘটনায় মঙ্গলবার সকালে আগৈলঝাড়া থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পারভীনের মরদেহ বরিশাল মর্গে পাঠানো হয়েছে।

মৃত পারভীন আক্তার পশ্চিম সুজনকাঠি গ্রামের হাকিম শাহের মেয়ে ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সরকারি ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

স্থানীয়রা জানান, পারভীনের একাধিক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তার প্রেমিকরা পারভীনের একাধিক প্রেমের বিষয়টি জেনে যান। একে একে তার প্রেমিকরা সম্পর্ক ছিন্ন করেন। এতে মানসিকভাবে ভেঙে পড়েন পারভীন আক্তার। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পারভীন আক্তার সোমবার বিকেলে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন। স্বজনরা প্রথমে তাকে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পারভীনকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠান। শেবাচিমে নেয়ার পথে তার মৃত্যু হয়।

আগৈলঝাড়া থানা পুলিশের ওসি মো. আফজাল হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য পারভীনের মরদেহ উদ্ধার করে বরিশাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। স্থানীয়রা বলেছেন প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় পারভীন আক্তার আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর বিষয়ে নিশ্চিতভাবে বলা যাবে।

এ বিষয়ে জানতে পারভীন আক্তারের স্বজনদের ফোন দিলেও কেউ কোনো উত্তর দেননি। এ বিষয়টি নিয়ে পরিবারের কেউ কথা বলতে চান না বলে জানিয়েছেন পারভীনের এক আত্মীয়।

সাইফ আমীন/এএম/এমএস