ছাত্রলীগের নারী প্রার্থীদের মারধরে জ্ঞান হারালেন নুর

কোটা সংস্কার আন্দোলনের নেতা ও ডাকসু নির্বাচনে ভাইস প্রেসিডেন্ট (ভিপি) পদপ্রার্থী নুরুল হক নুরকে পিটিয়েছেন ছাত্রলীগের নারী প্রার্থীরা। এ সময় আরও দুজন আহত হন।

সোমবার বেলা পৌনে ১২টার দিকে রোকেয়া হলের সামনে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর উপস্থিতিতে মারধরের ঘটনা ঘটে। মারধরের একপর্যায়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন নুর।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোকেয়া হলে ভোটগ্রহণের শুরুতে ৯টি ব্যালট বাক্সের মধ্যে ছয় প্রার্থীর সামনে উন্মুক্ত করে দেখানো হয়। বাকি তিনটি দেখায়নি নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্টরা। এ সময় অন্য প্রার্থীরা বাকি তিনটিও উন্মুক্ত করে দেখানোর দাবি জানান। এ নিয়ে ছাত্রলীগের নারী প্রার্থীদের সঙ্গে অন্য প্রার্থীদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে নারী প্রার্থীরা চড়াও হন এবং নুরকে মারধর করেন।

মারধরের শিকার প্রার্থীদের অভিযোগ, ওই তিনটি বাক্স আগে থেকেই ভরাট করে রাখা হয়েছে। তাই ছাত্রলীগ ও নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্টরা বাক্স তিনটি খুলতে রাজি হননি।

এমএইচ/এসআর/আরআইপি

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]