নিখোঁজ আ.লীগ নেতাকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৭:২০ পিএম, ১৭ মার্চ ২০১৯

জামালপুরের বকশীগঞ্জে নিখোঁজ হওয়ার চার দিন পর হাত-পা বাঁধা অবস্থায় আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে ময়মনসিংহের গফরগাঁও রেলস্টেশনের পাশ থেকে জিআরপি পুলিশ অগর উদ্দিন (৫৫) নামে ওই আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করে। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হওয়া ওই নেতাকে গফরগাঁও মডেল হাসপাতালে ভর্তি করা হয়।

বকশীগঞ্জ থানা পুলিশের ওসি একেএম মাহবুব আলম উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সাধুরপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আচ্চাকান্দি গ্রামের বাসিন্দা অগর উদ্দিন গত বুধবার রাতে স্থানীয় সিংগিডোবা বিল পাহাড়া দিতে যায়। তখন থেকে তাকে আর পাওয়া যায়নি। তবে বিলের ধারে তার পরনের কাপড় পরে ছিল। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পাওয়ায় তার পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় বকশীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।

এ ঘটনায় বকশীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে উদ্ধার করার জন্য পুলিশি তৎপরতা বৃদ্ধি করে। এর দুইদিন পর রোববার সকালে তাকে হাত পা বাঁধা ও রক্তাক্ত অবস্থায় গফরগাঁও রেলস্টেশনের পাশ থেকে উদ্ধার করে জিআরপি পুলিশ।

পরে গফরগাঁও জিআরপি থানা পুলিশ উদ্ধার হওয়ার বিষয়টি বকশীগঞ্জ থানায় জানায়। এ বিষয়ে বকশীগঞ্জ থানা পুলিশের ওসি একেএম মাহবুব আলম জানান, ভিকটিমকে উদ্ধারের পর জিআরপি পুলিশ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছেন।

এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :