কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ২৫ মে ২০১৯

 

নড়াইলের লোহাগড়ায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় কাবুল জমাদ্দার (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আহত ওই ছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক কাবুল লাহুড়িয়া গ্রামের দ্বীননাথ পাড়ার আজিজার জমাদ্দারের ছেলে। লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, উপজেলার লাহুড়িয়া দ্বীননাথপাড়া হাজি মোফাজ্জেল স্মরণী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে স্কুলে ও কোচিংয়ে আসা-যাওয়ার পথে প্রায়ই প্রেম নিবেদনসহ কুপ্রস্তাব দিতো ওই ইউনিয়নের দ্বীননাথ পাড়ার আজমল হোসেনের ছেলে ওবায়দুর রহমান (২২) ও আজিজার জমাদ্দারের ছেলে কাবুল জমাদ্দার (২১)। ওই ছাত্রী তাদের প্রেম নিবেদন ও কুপ্রস্তাব বারবার প্রত্যাখ্যান করায় শনিবার সকালে ওই ছাত্রী বাড়ি থেকে কোচিং করতে যাওয়ার পথে ওই দুই যুবক পথরোধ করে হাতুড়ি দিয়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

পুলিশ সুপার মো. জসিম উদ্দিন শনিবার নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে কাবুলকে আটক করেন। অপর অভিযুক্ত ওবায়দুরকে আটকের চেষ্টা চলছে। তিনি ওই স্কুলে অধ্যয়নরত অন্য ছাত্রীদের নির্ভয়ে স্কুলে আসা-যাওয়ার ব্যাপারে অভিভাবকদের আশ্বস্ত করেন।

এদিকে হাতুড়িপেটায় আহত ওই ছাত্রীকে দেখতে জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মো. জসিম উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তারা শনিবার নড়াইল সদর হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, এ ব্যাপারে লোহাগড়া থানায় মামলা হয়েছে।

হাফিজুল নিলু/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :