খালেদার প্রতি অমানবিক আচরণ করতে পারে না সরকার : নাসিম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ২৫ মে ২০১৯

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যকে দায়িত্বহীন বলে মন্তব্য করেছেন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, আদালতের রায়ে দুর্নীতির মামলায় দণ্ডিত বেগম খালেদা জিয়াকে সরকার দায়িত্ববোধ থেকে একজন রাজনৈতিক নেত্রী হিসেবে অত্যন্ত গুরুত্ব দিয়ে দেশের সর্বোচ্চ চিকিৎসাসেবা প্রতিষ্ঠানে চিকিৎসা দিচ্ছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকরা বেগম খালেদা জিয়ার বিভিন্ন রোগ বিশ্লেষণ করে চিকিৎসা দিচ্ছেন। তার প্রতি অমানবিক আচরণ করতে পারে না সরকার। মির্জা ফখরুল ইসলাম আলমগীর একজন দায়িত্বশীল ব্যক্তি, তার কাছ থেকে এমন অসত্য বক্তব্য কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।

শনিবার বিকেলে সিরাজগঞ্জে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫০০ শয্যার হাসপাতাল নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন শেষে সংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

প্রায় ৯০০ কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জের শিয়ালকোলে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর নামে স্থাপিত এই মেডিকেল কলেজের নির্মাণকাজের অগ্রগতিতে সাবেক এই স্বাস্থ্যমন্ত্রী সন্তোষ প্রকাশ করেছেন।

তিনি বলেছেন, এই মেডিকেল কলেজের নির্মাণকাজ শেষ হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন। উদ্বোধনের দিনটি সিরাজগঞ্জবাসীর জন্য স্মরণীয় হয়ে থাকবে। ২০২০ সালের জুন মাসে এ প্রকল্পের নির্মাণকাজ শেষ হওয়ার কথা।

এ সময় শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫০০ শয্যার হাসপাতাল নির্মাণকাজের অগ্রগতির বিষয়ে অবহিত করেন গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী শাহীন রেজা।

এ সময় উপস্থিত ছিলেন- শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের প্রিন্সিপ্যাল অধ্যাপক রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারী তালুকদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা ও জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনু প্রমুখ।

ইউসুফ দেওয়ান রাজু/এএম/এমকেএইচ

আপনার মতামত লিখুন :