শ্যামলীর বাসযাত্রীর কাছে মিলল সাড়ে ১৯ লাখ টাকার ইয়াবা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ২৭ মে ২০১৯

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে শ্যামলী পরিবহনের বাসের এক যাত্রীর কাছ থেকে ৩ হাজার ৯২৫ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। এই ইয়াবার আনুমানিক মূল্য ১৯ লাখ ৬২ হাজার ৫০০ টাকা।

ওই যাত্রীর নাম রনি মিয়া (৩১)। তাকে আটক করা হয়েছে।

রোববার (২৬ মে) দিবাগত রাত ৩টার দিকে মাদাম বিবিরহাটের ভাঙ্গারপুল এলাকার কনফিডেন্স সিমেন্ট ফ্যাক্টরির সামনে চালানো অভিযানে তিনি ধরা পড়েন।

রনি মিয়া জামালপুর জেলার সরিষাবাড়ি থানার কাবারিয়া বাড়ি গ্রামের মো. লস্কর মিয়ার ছেলে।

র‌্যাবের সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদাম বিবিরহাট এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে র‌্যাব। রাত ৩টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসকে ­তল্লাশির জন্য থামানোর সংকেত দিয়ে থামানো হয়।

তাৎক্ষণিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশি শুরু করে। তখন বাসের ভেতর থেকে এক যাত্রী তার সঙ্গে থাকা একটি কাঁধ ব্যাগসহ বের হয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে তাকে ধরে ফেলেন। তার ব্যাগ তল্লাশি করে ৩ হাজার ৯২৫ পিস ইয়াবা পাওয়া যায়, যার আনুমানিক মূল্য ১৯ লাখ ৬২ হাজার ৫০০ টাকা।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান মো. মাশকুর রহমান।

আবু আজাদ/জেডএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]