মোটরসাইকেল চালককে বাঁচাতে দুমড়ে-মুচড়ে গেল শ্যামলী, হেলপার নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০১:৫২ এএম, ১২ জুন ২০১৯

মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণহীন হয়ে শ্যামলী পরিবহনের এক হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাসচালক জিল্লুর রহমান (৪৮)। নিহত হেলপার শাহীন আলী (৩০) মেহেরপুরের মুজিবনগর উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।

মঙ্গলবার বিকেলে মেহেরপুরের গাংনী উপজেলার পোড়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রন সরকার বলেন, মেহেরপুর-কুষ্টিয়া মহাসড়কের পোড়াপাড়ায় একটি মোটরসাইকেল সামনে এসে পড়লে ঢাকাগামী শ্যামলী পরিবহনের দ্রুতগতির বাসটি ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের দরজার পাশ দুমড়ে-মুচড়ে গিয়ে হেলপার, চালক ও কয়েকজন যাত্রী আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উদ্ধারকারী দলের একজন মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের লাইন সম্পাদক মনিরুল ইসলাম মনি বলেন, হেলপারের দুই পাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। হাসপাতালে নেয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় চালককে গাংনী হাসপাতাল থেকে কুষ্টিয়া মেডিকেলে রেফার করা হয়েছে। অন্যদিকে কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়েছেন চিকিৎসক।

এদিকে নিহতের মরদেহ নিজ গ্রামে নেয়া হয়েছে। গ্রামজুড়ে এখন শোকের ছায়া বিরাজ করছে।

আসিফ ইকবাল/বিএ