বেনাপোলে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৩

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০২:৩৮ এএম, ১৭ জুন ২০১৯

যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের পৃথক দুটি অভিযানে মুকুল (২৭) নামের সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার (১৬ জুন) তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার বাকি দুজন হলেন- বেনাপোলের পাটবাড়ি এলাকার সুরত আলীর ছেলে সাদ্দাম (২৫) ও ভবারবেড় গ্রামের তৌহিদ হোসেনের ছেলে ইমন (২৩)। এ সময় তাদের কাছ থেকে ৫১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) সৈয়দ আলমগীর হোসেন জানান, থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন ও এএসআই দেলোয়ার হোসেনের নেতৃত্বে বেনাপোল পোর্ট থানার ভবারবেড় পশ্চিম পাড়া থেকে ৩০ পিস ইয়াবাসহ সাদ্দামকে এবং ২১ পিস ইয়াবাসহ ইমনকে গ্রেফতার করা হয়। অপর এক অভিযানে ছোট আঁচড়া গ্রামের শহিদুলের বাড়ির রান্না ঘরের পিছন থেকে ৫০ বোতল ফেনসিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

এদিকে ঝিনাইদহ আদালতের এক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত ও দুই লাখ টাকা জরিমানার আসামি বেনাপোলের মুকুলকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের যশোর আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

মো. জামাল হোসেন/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]