ভোটারদের কেন্দ্রে যেতে এলাকায় মাইকিং

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ১৭ জুন ২০১৯

পটুয়াখালীর রাঙ্গাবালীতে পঞ্চম ধাপে আগামীকাল মঙ্গলবার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় কয়েকটি গণসংযোগ করেছেন পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান। গ্রামের সাধারণ ভোটারদের কেন্দ্রে গিয়ে ভোট দিতে উৎসাহিত করেন তিনি।

স্থানীয় বাসিন্দা আবু বকর ও নাসির মিয়া জানান, পুলিশ, র‌্যাব ও প্রশাসনের লোকজন এলাকায় আসায় ভোট কারচুপির সুযোগ নেই। দীর্ঘদিন পরে এ উপজেলায় একটি সুষ্ঠু নির্বাচন হবে বলে আশা করছি।

গণসংযোগকালে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বলেন, আশা করি আগামীকাল আপনারা পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন। ভোট দিতে গিয়ে কোনো মা-বোন ক্ষতিগ্রস্ত হলে তার দায়-দায়িত্ব আমি নেব।

এ সময় রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশফাকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জালাল আহমেদ ও রঙ্গাবালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহম্মেদসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. জিয়াউর রহমান খলিফা জানান, ইতিমধ্যে উপজেলা জুড়ে বহিরাগতদের এলাকা ত্যাগ ও ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়ার জন্য উৎসাহিত করতে মাইকিং চলছে। রাঙ্গাবালী উপজেলার ৩৬ ভোটকেন্দ্রে ১৮ জন ম্যাজিস্ট্রেট ও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। একই সঙ্গে ৬০০ পুলিশ, ৪ প্লাটুন র‌্যাব, ৬ প্লাটুন বিজিবি, তিন প্লাটুন কোস্টগার্ড এবং ৪২৫ জন আনসার সদস্য নিয়োজিত করা হয়েছে। এছাড়াও ১৫ জন নির্বাচন পর্যবেক্ষক থাকবে। আশা করি কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ছাড়াই নির্বাচন অনুষ্ঠিত হবে।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :